মিমি শুভশ্রীকে একই ফ্রেমে তু-মুল নাচালেন রাজ চক্রবর্তী, আসলেন দাদা সৌরভ গাঙ্গুলীও, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- টলিউড ইন্ডাস্ট্রিতে এমন বেশ কিছু অভিনেতা এবং অভিনেত্রী জুটি থাকে যারা অভিনয় জগতের পাশাপাশি বাস্তব জীবনেও কিন্তু আমাদের মন জয় করে নেয় । ঠিক তেমনি টলিউড ইন্ডাস্ট্রিতে সবথেকে জনপ্রিয় দুই জুটি হলো রাজ এবং শুভশ্রী । একথা আমরা সকলেই জানি । পরিচালক রাজ চক্রবর্তী মিমি চক্রবর্তীর দীর্ঘদিনের সম্পর্ক থাকলেও সেই সম্পর্ক পরিণতি পায় নি । শেষে শুভশ্রীর গলায় মালা পরাতে হয় আর । তাতে বেজায় খুশি শুভশ্রী । সেই খুশি মাঝেমধ্যেই ফুটে ওঠে সোশ্যাল মিডিয়াতে।

বর্ধমানের প্রত্যন্ত গ্রাম থেকে নিয়ে স্বপ্ন পূরণের জন্য পাড়ি দেয় কলকাতাতে শুভশ্রী । চ-লে ল-ড়াই-সং-গ্রাম । অবশেষে পরান যায় জলিয়া রে ছবির মাধ্যমে তিনি নিজেকে আত্মপ্রকাশ করেন । এবং তারপর একের পর এক দুর্দান্ত হিট ছবিতে অভিনয় করে রীতিমতো জনপ্রিয়তার তু-ঙ্গে পৌঁছে যায় অভিনেত্রী । মাঝেমধ্যে বর্ধমানের বাড়িতে দেখা যায় তাকে ।ন কিন্তু বেশিরভাগ সময় তিনি কলকাতায় থাকেন।

কিন্তু একটি ভিডিও সম্প্রতি দেখা গিয়েছে যেখানে রাজ চক্রবর্তী তত্ত্বাবধানে মিনি চক্রবর্তী শুভশ্রী গাঙ্গুলী এবং নুসরাত জাহান একই ভিডিওতে একই ফ্রেমে অংশগ্রহণ করেছে । যদিও এই অবাস্তব ঘটনাটি এবং অসম্ভব ঘটনাটি রাজ চক্রবর্তীর পরিকল্পিত একটি ঘটনা বলে মনে করা হচ্ছে । গত দু’বছর আগে দুর্গাপূজার সময় একটি মিউজিক ভিডিও প্রকাশিত হয়েছিল সেখানে দেখা গিয়েছিল এই তিনজন অভিনেত্রীকে ।

সাবেকিয়ানা পূজার সাজে দেখা গিয়েছিল এই তিন অভিনেত্রীকে । তার সাথে দেখা গিয়েছিল বনি সৌরভ গাঙ্গুলী এবং জিৎ গাঙ্গুলী কে । গানটি গেয়েছিলেন শান, অভিজিৎ এবং জিৎ গাঙ্গুলী । গানটির নাম ছিল দুর্গা মা । শুধুমাত্র মিউজিক ভিডিও জন্যই একই ফ্রেমে দেখা মিলেছিল মিমি ও শুভশ্রীকে । মিমি ও শুভশ্রী সম্পর্ক ভালো হলেও রাজের সাথে যে সম্পর্ক মোটেও ভালো নয় তা আমরা প্রত্যেকেই জানি । কিন্তু কাজের জায়গাতে সম্পর্কের কোনো জায়গা নেই । এই ঘটনা তার প্রমান ।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*