গাছের ডালে বড় বি-ষ-ধর কো-বরা, ছুঁয়ে প্রণাম করতে গেলেন গ্রামের বৃদ্ধা, ঘটলো বড় বি-পত্তি, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- আমরা সোশ্যাল মিডিয়ার দরুন দেখেছি সা-পের বিভিন্ন রকম যু-দ্ধ । কখনো সজারু সাথে তো কখনো নে-উলের সা-থে কখনো আবার হনুমানের বাচ্চার সাথে । কিন্তু যে ঘটনাটি সম্প্রতি সামনে উঠে এলো সেটি এই সকল ঘটনা থেকে সম্পূর্ণ পৃথক এবং আলাদা এবং এই ঘটনা সামনে আসাতে রীতিমত অ-বাক ক-রে তু-লেছে নেট দুনিয়ার নেটিজেনদের । কারণ এ ধরনের ঘটনা মাঝে মধ্যেই দেখা যায় ।

সোশ্যাল মিডিয়ার দরুন আমরা প্রতিনিয়ত কিছু না কিছু ভাইরাল জিনিসের খবর পেয়ে থাকি । কখনো আদিবাসী সম্প্রদায়ের মেয়ের সুরেলা কণ্ঠে গান তো কখনো আবার বাচ্চা সুলভ আচরণ দেখে থাকি এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে । সেই সমস্ত ভিডিও-গু-লি অন্য সকল ভিডিওতে তুলনায় আলালদা হয় বলে ঝড়ের গতিতে জনপ্রিয়তা লাভ করে । বলা যেতে পারে ভাইরাল হয় । ঠিক সে রকম একটি ভিডিও ভাইরাল হয়েছে । তবে কে-নো যু-দ্ধ ন-য় বরং বি-ষাক্ত সা-পের হ-দিস মি-লেছে এক গ্রামে ।

সম্প্রতি ইউটিউবে একটি ভিডিও ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে যে একটি গ্রামে খুব সম্ভবত উড়িষ্যার কোন একটি গ্রা-মে বি-ষাক্ত কো-বরা সা-পের দে-খা মি-লেছে এবং গ্রামবাসীরা সেই সা-প-কে তিনদিন ধরে দেখেছে । কিন্তু কারো সাহস হয়ে উঠছে না তাকে ধরার । অবশেষে তারা খবর দেয় স্থানীয় এক সা-পুড়ে কে । তারা সেখানে এসে উপস্থিত হয় এবং মা-টির গ-র্ত খুঁ-ড়তেই  সেই রা-গেই বেরিয়ে আসে বি-ষাক্ত -কো-বরা।

আপনি ভিডিও দেখলে নিজেই বুঝতে পারবেন যে সাপটি কতটা পরিমাণে রা-গী ছি-ল । কারণ নি-মিষে নি-মিষে ফ-না তু-লে আ-ক্র-মণ ক-রতে আ-সছিল সাপুড়ের দিকে । কিন্তু অতি সাবধানতার বসে দীর্ঘক্ষণের ল-ড়াই জা-রি রা-খার পর সেই সা-পুড়ে সা-প-টিকে ধরতে সক্ষম হন এবং একটি ব্যাগে ভরে নিয়ে চলে যান । পরবর্তীকালে গ-ভীর জ-ঙ্গলে থাকে মুক্ত করা হবে । এই ভিডিওটি নেট দুনিয়ায় ছ-ড়িয়ে প-ড়েছে সর্বত্র । তার পাশাপাশি অনেকেই আ-ত-ঙ্কিত হয়ে নানান ধরনের মন্তব্য করেছেন।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*