সেই ছোট্ট অভিনেতা অরিত্রকে এখন কেমন দেখতে হয়েছে, কত টাকা আয় করেন তিনি? রইলো পরিবার ও গার্লফ্রেন্ড এর ছবি, রইলো ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- অভিনয় জগতে বলাবাহুল্য বাংলা অভিনয় জগতে এমন বেশ কিছু শিশুশিল্পী থেকে তাকে যারা আমাদের মন জয় করে নেয় বড় বড় অভিনেতাদের পাশাপাশি । অভিনেতা এবং অভিনেত্রী উপর আমাদের নজর থাকে সর্বক্ষণ। তার পাশাপাশি আমাদের নজর থাকে শিশুশিল্পীদের প্রতিও। এমন বেশ কিছু শিশুশিল্পী থেকে থাকে যাদের অভিনয় রীতিমতো দক্ষতার সাথে প্রতিষ্ঠিত হয়েছে । ঠিক সেরকমই একজন বাঙালি শিশু শিল্পী হল অরিত্র। আসল নাম অরিত্র দত্ত বণিক ।

২০০৩ সালে তিথির অতিথি নামক ধারাবাহিক তার অভিনয় জগতে পদার্পণ ঘটে। তারপর মিঠুন চক্রবর্তীর পরিচালনায় ডান্স বাংলা ডান্স জুনিয়ার এ তাকে খুঁজে সঞ্চালক হিসেবে দেখা যায়। তারপর আর তাকে পেছনে ফিরে তাকাতে হয়নি । লক্ষ লক্ষ দর্শকের মন জিতে নিয়েছেন রাতারাতি শুধুমাত্র অভিনয় দক্ষতা দিয়ে । তারপরে তার বড় পর্দার আগমন ঘটে। দেব জিৎ এবং সোহমের সাথে একাধিক বাংলা ছবিতে তিনি অভিনয় করেন। এবং ধীরে ধীরে বাড়িয়ে তোলেন তাঁর জনপ্রিয়তা। দেবের পরান যায় জ্বলিয়া রে চ্যালেঞ্জ চিরোদিনিতুমিযেআমার নামক বিভিন্ন জনপ্রিয় ছবিতে অভিনয় করতে দেখা যায়।

কিন্তু সম্প্রতি অরিত্রকে আর বড় পর্দায় দেখা যাচ্ছে না । এর কারণ কি? এর কারণ হলো অরিত্র নিজের মা-বাবাকে দেওয়া কথা অনুসারে ২০১৩ সালের পর থেকে একটা লম্বা ব্রেক নিয়েছেন । ২০১৬ সালে তিনি পাস করেন উচ্চমাধ্যমিক। যথেষ্ট ভাল রেজাল্ট করে । তারপরে আর অভিনেতা হিসেবে নয় বরং ফিল্ম ইন্ডাস্ট্রিতে ভিডিও এডিটিং এবং কালার গ্রেডিং এর কাজ করছেন এই অভিনেতা । তাহলে কি আগামী দিনে বাংলার মানুষ তাকে দেখতে চলেছে একজন প্রযোজক হিসেবে ? প্রশ্ন অনুগামী মহলের একাংশের ।

তবে আপনারা কি জানেন যে অরিত্র অভিনয় জগতের মাধ্যমে কত টাকা ইনকাম করে থাকেন কে তার গার্লফ্রেন্ড বা অন্যান্য যাবতীয় ঘটনা যদি জেনে না থাকেন তাহলে জানাব আজকের এই প্রতিবেদনের মাধ্যমে । অরিত্র দত্ত বণিক প্রতিটি সিরিয়ালের পর্বের জন্য ৩০-৪০ হাজার টাকা নেন এমনকি সিনেমার জন্য তিনি নেন এক থেকে দেড় লাখ টাকা নেন । তার নিজস্ব কোনো বাড়ি নেই তবে পরিবারের সাথে যোধপুর পার্কে তিনি থাকেন । আপাতত কোনো সঙ্গিনী ও নেই তার ।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*