পরনে নেই কোনো পোশাক, চাদরে আবৃত সারা দেহ, রিতেশ ও জেনেলিয়ার ঘ-নিষ্ঠ মুহূর্তের ভিডিও ভাইরাল

নিজস্ব প্রতিবেদন :- অভিনয়জগতে সেটা বাংলা হতে পারে হিন্দি অথবা ইংরেজি হতে পারব অন্য যেকোন ভাষার অভিনয় হতে পারে । সেই অভিনয় জগতে এমন বেশ কিছু অভিনেতা এবং অভিনেত্রী থেকে থাকেন যারা শুধুমাত্র তাদের অভিনয় দক্ষতা দিয়ে জয় করেন এই আমাদের মনকে ।

তাদের মধ্যে অন্যতম জনপ্রিয় বলিউড অভিনেতা রিতেশ দেশমুখ । যিনি প্রয়াত রাজনীতিবিদ রিতেশ প্র-য়াত রাজনীতিবীদ বিলাসরাও দেশমুখ এবং বৈশালী দেশমুখ-এর পুত্র ।

এই রিতেশ দেশমুখ শুধুমাত্র তার অভিনয় দক্ষতা দিয়ে রীতিমত উঠে এসেছে সাফল্যের চুরাই । একের পর এক দু-র্দান্ত ছবিতে অভিনয় করে রীতিমতো তা-ক লাগিয়ে দিয়েছে অন্য বাকি সকল দর্শকদের । তাই ধীরে ধীরে জনপ্রিয়তার নিরিখে রিতেশের নামটা বার বার চলে আসে। ১৭ ডিসেম্বর ১৯৭৮ সালে মহারাষ্ট্রে জন্ম গ্রহণ করেন তিনি । রিতেশ হচ্ছেন একজন ভারতীয় চলচ্চিত্র অভিনেতা, প্রযোজক এবং স্থপতি। তিনি হিন্দী এবং মারাঠা চলচ্চিত্রে অভিনয়ের জন্য সুপরিচিত।

রিতেশ ২০০৩ সালে কে. বিজয়া ভাস্কর পরিচালিত তুঝে মেরি কসম চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে অভিনয় জীবন শুরু করেন; চলচ্চিত্রটিতে তার বিপরীতে অভিনয় করেন জেনেলিয়া ডি’সুজা। কিন্তু ব্যাপক পরিচিতি পেতে তাকে ২০০৪ সাল পর্যন্ত অপেক্ষা করতে হয়। রম্য চলচ্চিত্র মাস্তি তাকে খ্যাতি এনে দেয় এবং তিনি বেশ কিছু পুরষ্কারের মনোনয়ন লাভ করেন। ২০১৩ সালে রিতেশ মারাঠি চলচ্চিত্র বালাক পালাক প্রযোজনার মাধ্যমে প্রযোজক হিসাবে আ-ত্মপ্রকাশ করেন।

২০১২ সাল থেকে তিনি জেনেলিয়া ডি সুজা সাথে সম্পর্কে লিপ্ত এবং তিনি এখন বর্তমানে তাঁর স্ত্রী । তার একটি পুত্র সন্তান একটি কন্যা সন্তান রয়েছে ইতিমধ্যে । তবে সম্প্রতি একটি ভিডিও প্রকাশ্যে এসেছে যা অনুগামীদের মধ্যে চা-ঞ্চ-ল্য সৃষ্টি করেছে । সম্প্রতি যে ভিডিওটি দেখা যাচ্ছে সেখানে একদম ঘরোয়া মে-জাজে খোলামেলা পোশাকে দেখা যাচ্ছে রিতেশ এবং তার স্ত্রী ও তার বাচ্চাদের কে । খুব সম্ভবত একটি পার্কে তারা খেলা করছে ।

এবং সেই খেলায় মেতে উঠেছেন রিতেশের স্ত্রীও । মুহূর্তের মধ্যেই ভিডিওটি ছড়িয়ে পড়েছে সর্বত্র । তার পাশাপাশি তার অনুগামীদের কাছে এই ভিডিওটি অত্যন্ত মূল্যবান । তাই তারা তাদের টাইমলাইনে শেয়ার করতে কেউ ভোলেনি। ।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*